২০১৯ সালের এইচএসসি পরীক্ষার পূণঃনিরীক্ষণের ফলাফল জানার নিয়ম দেখে নিন।

সকল বোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার পূণঃনিরীক্ষণের ফলাফল জানার নিয়ম। সকল বোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হয়েছে আজ ১৬ আগষ্ট ২০১৯ তারিখে। এদিন দেশের ৮টি সাধারণ বোর্ডের খাতা পুনঃনিরীক্ষণের ফল একযোগে প্রকাশ করা হয়েছে। ফলাফল স্ব স্ব বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি এখান থেকেও জানতে পারবেন।

সকল বোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হয়েছে ১৬ আগস্ট।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে ঢাকা শিক্ষা বোর্ডের ২৮৯ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ১৪৫ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের ৪৭ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ২৪ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে সিলেট শিক্ষা বোর্ডের ১৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

সিলেট শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষা বোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

রাজশাহী শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে কুমিল্লা শিক্ষা বোর্ডের ৬২ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ১৬ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

কুমিল্লা শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে যশোর শিক্ষা বোর্ডের ২৩ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ১২ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

যশোর শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে বরিশাল শিক্ষা বোর্ডের ৮ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ৪ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

বরিশাল শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে দিনাজপুর শিক্ষা বোর্ডের ২৯ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

দিনাজপুর শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আলিম পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে মাদরাসা শিক্ষা বোর্ডের ১৫ পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে ৯ জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে মাদরাসা শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

মাদ্রাসা শিক্ষাবোর্ডের ২০১৯ সালের আলিম পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

কারিগরি শিক্ষাবোর্ডের ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে BM এখানে ক্লিক করুন

এবং Vocational এর ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Leave a Reply