মোহাম্মদ আদনান নিখোঁজ রহস্য শেষ হলো

বহুল আলোচিত ঘটনা আবু ত্বহা মোহাম্মদ আদনান নিখোঁজ রহস্য যেনো শেষ হলো

নিখোঁজ হওয়ার ৮ দিন পর আকস্মিক ভাবে ফিরে এলেন হারিয়ে যাওয়া ইসলামিক তরুন বক্তা আজ শুক্রবার জুম্মার নামাজের পর হটাৎ করেই আকাশী রঙের পাঞ্জাবী ও সাদা পায়জামা পরিহিত অবস্থায় আমতলীর স্ত্রী আবিদা নুরের বাড়িতে গিয়ে উঠেন আবু ত্ব-হা মোহাম্মদ আদনান, নামাজের কিছুখন পরই ওসি এসে মোহাম্মদ আদনান ও তার সাথীকে নিয়ে চলে যান ডিবি কার্যালয়ে।

ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন আবু কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ। ত্ব-হা আদনানের বড় শ্যালক নিশ্চিত করেছেন তার শ্বশুর বাড়ি থাকার বিষয়টি, মুহাম্মদ আদনান কোথায় ছিলেন, কি হয়েছিলো কিভাবে ফিরলেন সে বিষয়ে তৎক্ষনাৎ কিছু জানাতে পারেননি প্রশাসন বা বাড়ির কেউ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেছেন, আবু ত্ব-হা নগরীর কলেজ রোডে চারতলা মোড়ে প্রথম স্ত্রীর ভাড়া বাসায় অবস্থান করছিলো এই খবর পেয়ে পুলিশ সে বাড়ি যায়।

এরপর তাকে সেখান থেকে থানায় নেয়ার পর ডিবি অফিসে নেয়া হয় জিজ্ঞাসাবাদ করার জন্য, জিজ্ঞাসাবাদ শেষে আনুষ্ঠানিকভাবে সব জানানো হবে, ত্ব-হা আদনানকে নিয়ে যাওয়ার পর থেকেই বিভিন্ন সংবাদকর্মী ডিবি অফিসের সামনে আছেন দেখা গেছে।

উল্লেখ্য যে গত ১০ জুন মধ্যরাতে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে গাবতলি বা তার আশপাশের এলাকা থেকে নিখোঁজ হয়ে যান এই ইসলামিক বক্তা, নিখোঁজ হবার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ঝড় উঠেছিলো বক্তার সন্ধান নিয়ে৷ এর আগে তার ২য় স্ত্রী সাবিকুননাহার সংবাদ সম্মেলন করেছিলেন।
রংপুর ঝিনাইদহ সহ কয়েকটি জায়গায় মানববন্ধন সমাবেশ করার চিত্রও দেখা গেছে।

About admin

Check Also

ব্যারিস্টার সুমনকে যুবলীগের পদ থেকে সাময়িক অব্যাহতি

বিভিন্ন সময়ে নিজ এলাকার কিংবা রাস্তা খাল সহ নানান সমস্যা নিয়ে ফেসবুক লাইভে এসে আলোচনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *