পরীমনির ফ্লাট যেনো ছোটখাটো একটি মদের বার

গতকাল বুধবার পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব১) এর সদস্যরা। বিপুল পরিমাণ মাদকও জব্দ করা হয় বনানীর এই বাসা থেকে। উদ্ধার করা মাদকের মধ্যে রয়েছে দেশি ও বিদেশি মদের সমাহার।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এই অভিযানে পরীমনির বাসার শোকেজ টয়লেট কেবিনেট থেকে বাহারি রকমের মদ উদ্ধার করা হয়। এর আগে ঢাকাস্থ বোট ক্লাবের ঘটনার সময় পরীমনির বাসায় সাংবাদিকরা কিছু মদের বোতল দেখে সেটা আইনশৃঙ্খলা বাহিনীকে বলার পর তারা কোনোরকম ব্যাবস্থা নেয়নি।

কিন্তু গতকাল নির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে চালানো অভিযানে মাদকের বাহার দেখা যায় যদিও এর আগে নায়িকা পরীমনির দাবী মতে তিনি এসব শোপিস হিসাবে রেখেছিলেন তার বাসায়।

৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের সদর দপ্তরে সংবাদ সম্মেলন করা হয়। সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক জানান পরীমনি তার নিজের বাসায় ছোট বার বসিয়েছিলেন।

র‍্যাব উইং পরিচালক আরো জানান গ্রেফতার হওয়ার পর পরীমণিকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এমনকি তার বাসার মিনি বারে বিভিন্ন প্রকার বিদেশি মদ ও ইয়াবা সহ এলএসডি এবং আইস পাওয়া গেছে।

খন্দকার মঈন বলেন পরীমনি ২০১৬ সাল থেকে পরীমনি মাদক গ্রহন করতো এমনকি পরিচালক রাজের বাসায়ও এই মাদক সাপ্লাই হতো। বাসার মিনি বারে ডিজে পার্টি হতো, এই ডিজে পার্টিতে ইয়াবা মদ ও এলএসডি মত ভয়াবাহ মাদক গ্রহন চলতো।

উল্লেখ্য যে গতকাল র‍্যাবের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের একটি দল পরীমনির বাসায় অভিযান চালানোর জন্য আসে।

পরীমনি তাদের আগমন দেখে নিজস্ব ফেসবুক ভেরিফাইড পেজে লাইভে এসে বলেন তাদের দেখে বেশ আতঙ্কিত আমি তাদের দেখতে ডাকাত সদৃশ লাগছে।

সিভিল ড্রেসে তারা আলাদা পোষাক পরিহিত অবস্থায় এসে দরজা খুলতে বলছেন। আমি ভয়ে আছি তাই দরজা খুলছি না তাই সবার সহযোগিতা কাম্য।
এই লাইভ মুহুর্তেই প্রচুর মানুষ ভিউ করার পর উৎসুক জনতা সহ সংবাদকর্মীরা উপস্থিত হন।

এরপর তাদের ভরসায় দরজা খোলা হয়। এরপর র‍্যাব সদস্য এসে তার ফেসবুক লাইভ কেটে দেন। দীর্ঘ ৪ ঘন্টার অভিযান শেষে রাত ৮’টার দিকে অভিযান শেষে তাকে গ্রেফতার করা হয়।

About admin

Check Also

ব্যারিস্টার সুমনকে যুবলীগের পদ থেকে সাময়িক অব্যাহতি

বিভিন্ন সময়ে নিজ এলাকার কিংবা রাস্তা খাল সহ নানান সমস্যা নিয়ে ফেসবুক লাইভে এসে আলোচনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *