তরুন বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান নিখোঁজ

তরুন ইসলামিক বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান নিখোঁজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান সময়ের একজন আলোচিত তরুন উদিয়মান ইসলামিক বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনান নিখোঁজ রয়েছেন বৃহস্পতি বার দিবাগত রাত থেকে।

পারিবারিক ভাবে দাবী করা হচ্ছে যে বৃহস্পতিবার রাতে গাড়িচালক সহ ৩ জন সফরসঙীর সাথে রংপুর থেকে ঢাকায় ফেরার পথে নিখোঁজ হয়েছেন মোহাম্মদ আদনান।

পরিবার বা কোনোভাবে সঠিক তথ্য জানা যায়নি যে ঠিক কোথায় কোন স্থানে নিখোঁজ হয়েছেন এমনকি ওই ৩ সহকর্মী ও ড্রাইভার কিংবা গাড়ির কোনো খোজ পাওয়া যায়নি।

আদনান নিখোঁজ হবার তথ্য নিয়ে দারুসসালাম ও মিরপুর থানায় গেলে কোনো মামলা নেয়া হয়নি বলে দাবি উঠেছে পরিবারের, যদিও সর্বশেষ রংপুর সদর থানায় মামলা করা হয়েছে তবে ঢাকার পুলিশ বলছে তিনি ঠিক কোন জায়গা হতে নিখোঁজ হয়েছেন তা জানা যায়নি বলে মামলা নেয়া হয়নি।

মোহাম্মদ আদনানের স্ত্রী সাবিকুন নাহার জানিয়েছেন মুহাম্মদ আদনান বৃহস্পতিবার দুপুরে রংপুর থেকে রওয়ানা হন আর তারপর সর্বশেষ রাত ২ঃ৩৭ মিনিটে শেষ বারের মত কথা হয় তার সাথে যখন তিনি জানান যে তিনি কাছাকাছি আছেন,,উনি তখন গাবতলি ছিলেন, এরপর রাত ৩’টায় আবার ফোন দেয়া হলে নাম্বার বন্ধ পাওয়া যায় যা এখন পর্যন্ত বন্ধ রয়েছে।

মামলা না করার প্রসঙে জানতে চাইলে আদনানের স্ত্রী পাল্টা প্রশ্ন করেন যে কোথায় মামলা করবো আমি কোথায় যাবো?
কেউতো জিডি নিতে রাজী হচ্ছেনা।

শুক্রবার বিকেল থেকেই স্বামীর নিখোঁজ হবার বিষয় নিয়ে গাবতলী পাশে দারুসসালাম মিরপুর থানা কেউ মামলা গ্রহন করেনি, এক থানা দেখাচ্চজে আরেক থানায় যেতে, বিভিন্ন থানা ঘুরে বেশ ক্লান্ত হয়ে পরছি।

তবে পরিশেষে আদনানের মায়ের পক্ষ থেকে রংপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে

৩১ বছর বয়সি এই তরুন বক্তাকে অনেকে অনুসরণ করেন ইউটিউব এবং ফেসবুকে।

হ্যাশট্যাগ দিয়ে নিখোঁজ হওয়া আদনানের সন্ধান চেয়ে ফেসবুকে প্রচারণা চালানো হচ্ছে।

About admin

Check Also

ব্যারিস্টার সুমনকে যুবলীগের পদ থেকে সাময়িক অব্যাহতি

বিভিন্ন সময়ে নিজ এলাকার কিংবা রাস্তা খাল সহ নানান সমস্যা নিয়ে ফেসবুক লাইভে এসে আলোচনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *