Breaking News

জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ, জিডি করেছেন ঝর্নার বড় ছেলে।

জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ, জিডি করেছেন ঝর্নার বড় ছেলে।

হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মাওলানা মামুনুল হক এর দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে ও তার জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন ঝর্নার বড় ছেলে আব্দুর রহমান।

গতকাল রাতে পল্টন থানায় জিডি করা হয় আব্দুর রহমান তার উল্লেখ করেন আমি বেশ কিছুদিন ধরে আমার জান্নাত আরা ঝর্ণার সাথে যোগাযোগ করতে না পেরে ধানমন্ডির সার্কুলার রোডের বাসায় যাই সেখান থেকে বাড়ির মালিক আমাকে জানায় 9 এপ্রিল তিনি বাসা থেকে বের হয়ে গেছেন আর আসেন নি।

আমি আমার মায়ের কক্ষে প্রবেশ করি এবং দেখতে পাই আমার মায়ের ব্যক্তিগত তিনটি ডায়েরী।

স্পাইরাল করা নিল ধূসর রঙের অন্য একটি ডায়েরি আরবি লেখা এবং নিচের দিকে যাবে তুলে ইসলামিয়া দারুল উলুম পলাশ নরসিংদী লেখা 1 থেকে 87 পৃষ্ঠা রয়েছে এছাড়া অন্য রং এর আরেকটি ডায়েরি আমার হস্তগত।

হয় এতে আরও বলা হয় আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পল্টন মোড়ে পৌঁছালে আগত কয়েকজন আমাকে অনুসরণ।

করে এতে আমার নিকট প্রতীয়মান হয় আমার জীবন আমার মা জান্নাত আরা ঝরনার জীবন এবং ডায়েরী গুলো সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়েছি।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ইস্যুতে কমিটি থেকে বাদ পড়া নতুন করে সক্রিয় হয়ে উঠেছে বহিষ্কৃতদের একটি অংশ মামুনুল হককে বহিষ্কারের দাবি তুলেছে।

মা-বোনদের কঠোর সমালোচনায় মুখর আল্লামা আহমদ শফী অনুসারীরাও বহিষ্কারের দাবি হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন ওনাকে বহিষ্কারের দাবি করতেই পারে কিন্তু সংগঠন থেকে এ ধরনের কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

এক প্রশ্নে তিনি বলেন যে বিষয়ে আলোচনা সমালোচনা চলছে তা একান্ত ব্যক্তিগত বিষয় মাহমুদুল হক নিজেই বিষয়টা ব্যাখ্যা করেছেন তার ব্যাখ্যা দেয়ার পর আমাদের বলার আর কিছু থাকে না।

আল্লামা আহমদ শফী অনুসারী হিসেবে পরিচিত মাওলানা মঈনুদ্দিন রুহী বলেন হেফাজতে ইসলামের বর্তমান কমিটির ধারাবাহিক অপকর্মের ফল হচ্ছে মামুন কান্ড।

তাদের কর্মকাণ্ডের কারণে কওমি সমাজ আজ প্রশ্নের সম্মুখীন হয়েছেন অন্যদিকে মামুনুল হকের ঘটনায় কর্মসূচি দেয়ার জন্য চাপ প্রয়োগ করতে শীর্ষস্থানীয় নেতাদের সংগঠনের অনেকের জানা যায় সোনারগাঁয়ে দ্বিতীয় স্ত্রী সহ অবরোধের পর হেফাজতে ইসলামের বর্তমান নেতৃত্বে ধ্বংস মামুনুল হকের পক্ষে অবস্থান নিয়েছে.

About admin

Check Also

মামুনুল হক গ্রেফতার করেছে পুলিশ

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সেক্রেটারী মামুনুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর মোহাম্মদপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *