আল্লামা জুনায়েদ বাবুনগরী নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন

হেফাজতে ইসলামের আমীর হাট হাজারী মাদ্রাসার শায়খুল হাদিস শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সহ সারাদেশে নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।

এক বিবৃতিতে হেফাজত বলেন 2013 সালে দায়ের করা মিথ্যা মামলায় দীর্ঘ 8 বছর পর গ্রেপ্তার হওয়া নতুন ষড়যন্ত্রের অংশ বলে আমি মনে করি।

2013 সালের করা মামলায় এখন পর্যন্ত গ্রেপ্তার না করা কতটা হাস্যকর উদ্দেশ্যপ্রণোদিত তা বলার অপেক্ষা রাখে না তিনি আরো বলেন মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সারাদেশে হেফাজতের বিভিন্ন সভা-সমাবেশে বক্তব্য দিয়েছেন ওপেন ভাবে চলাফেরা করেছেন।

অথচ এখন বলা হচ্ছে পুলিশ তাকে খুঁজে পাইনি বলে গ্রেফতার করতে পারেনি এর চেয়ে বড় হাস্যকর বিষয় আর কি হতে পারে।
আল্লামা জুনায়েদ বাবুনগরী প্রধানমন্ত্রী শ্বখ হাসিনা কে উদ্দেশ্য করে বলেনঃ- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমরা আপনার শত্রু ছিলাম না আর এখনো নই।

আমরা আপনাকে সবসময় সৎ এবং ভালো পরামর্শ দিই এবং ইসলামের কিছু নিতি নিয়ম আপনাকে সিহত করি। আমাদের আন্দোলন, মিটিং-মিছিল সরকার ও দেশের বিরুদ্ধে নয়।

আমাদের এ আন্দোলন অন্যায়ের বিরুদ্ধে, জালেমের বিরুদ্ধে এবং নাস্তিকদের বিরুদ্ধে- যা চলতেই থাকবে।

শুক্রবার জুমার নামাজের পর বেলা তিন টার দিকে হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার সভাপতি ও হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব মাওলানা শোয়াইব জমিরীর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

About admin

Check Also

আলোচিত অভিনেত্রী পরীমনিকে দেখতে মানুষের ভীর

পরীমনিকে দেখতে আদালত প্রাঙ্গণে বাধভাঙ্গা ভীর বোট ক্লাবের ঘটনার সময় থেকে চলচিত্র নায়িকা পরীমনি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *