২০১৭ সালের অনার্স ১ম বর্ষ ( বিশেষ ) পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে বিজ্ঞপ্তি প্রকাশ

সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে , ২০১৭ সালের অনার্স ১ম বর্ষ ( বিশেষ ) পরীক্ষার প্রকাশিত ফলাফলের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ২৫ – ০৮ – ২০১৯ তারিখ রবিবার সকাল ১০ : ০০টা থেকে ০৩ – ০৯ – ২০১৯ তারিখ মঙ্গলবার দুপুর ০২ : ০০টা পর্যন্ত On line এ আবেদন করা যাবে এবং ০৫ – ০৯ – ২০১৯ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪ : ০০টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

পরীক্ষার্থী নিজেই Nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলোড করতে পারবে । Ply slip – এ সশ্রষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং প্রিন্ট কপি নিয়ে নিকট সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে । পত্রকোড যথাযথভাবে পূরণ করতে হবে ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট nu .ac .bd থেকে Services Option – এ গিয়ে সােনালী সেবা পে – স্লিপ এ ক্লিক করবেন । তারপর Student fee থেকে Rescruitming fee সিলেক্ট করবেন । বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মোবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status ( Option – এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

২০১৭ সালের অনার্স ১ম বর্ষ ( বিশেষ ) পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে ।

অনার্স ১য় বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষনের আবেদনের সময়সীমাঃ আগামী ২৫ – ০৮ – ২০১৯ তারিখ রবিবার সকাল ১০ : ০০টা থেকে ০৩ – ০৯ – ২০১৯ তারিখ মঙ্গলবার দুপুর ০২ : ০০টা পর্যন্ত Online এ আবেদন করা যাবে।

সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়ার সময়সীমাঃ আগামী ০৫ – ০৯ – ২০১৯ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪ : ০০টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

আবেদন ফিঃ ফলাফল পুনঃনিরীক্ষণ নম্বর যাচাই ফি প্রতি পত্র ৮০০ / – ( আটশত ) টাকা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *