২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ে জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রমে এলএলবি ১ম পর্ব / পােষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজমপােষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স / এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং / মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন ( এমবিএ ) / এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং কোর্সসমুহে ২য় পর্যায়ের অনলাইন প্রাথমিক আবেদন ২০ আগস্ট বিকাল ৪টা থেকে শুরু হয়ে ২২ আগস্ট ২০১৯ তারিখ বিকাল ৪টা পর্যন্ত চলবে ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী – প্রার্থীদের উক্ত আবেদন ফরম পূরণ করে প্রাথমিক আবেদন ফি বাবদ ৩০০ / – ( তিনশত ) টাকা সংশ্লিষ্ট কলেজে ২৪ আগস্ট ২০১৯ তারিখের মধ্যে জমা দিতে হবে ।

২য় পর্যায়ে প্রাথমিক আবেদনকারীদের মেধা তালিকায় স্থান পেতে তাদের অবশ্যই ২৫ ও ২৬ আগস্ট ২০১৯ তারিখের মধ্যে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপ মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে ।

এছাড়াও ১ম পর্যায়ের আবেদনকারীদের মধ্যে যাদের প্রাথমিক আবেদন নিশ্চয়ন হয়েছে কিন্তু মেধা তালিকায় স্থান পায়নি সে সকল প্রার্থীরাও ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপে আবেদন করতে পারবে । ভতি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ( www.nu.ac.bd/‍admissions ) এখানে এ প্রদর্শিত ভর্তি নির্দেশিকা থেকে জানা যাবে । ২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রম নিমােক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে।

অনলাইনে ২য় পর্যায়ের প্রাথমিক আবেদন ফরম পূরণের তারিখ : ২০ /০৮ /২০১৯ থেকে ২২ /০৮ /২০১৯ পর্যন্ত

সংশ্লিষ্ট কলেজে প্রাথমিক আবেদন ফরম জমা দেয়ার তারিখ : ২০/০৮ /২০১৯ থেকে ২৪ /০৮ /২০১৯ পর্যন্ত

সংশ্লিষ্ট কলেজ কর্তৃক প্রাথমিক আবেদন ফি সােনালী ব্যাংক শাখায় জমা দেয়ার তারিখঃ ২৫ /০৮ /২০১৯ থেকে ২৭/০৮/২০১৯ পর্যন্ত

২০১৯ – ২০২০ সালের মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপে অনলাইন আবেদনের তারিখ : ২৫/ ০৮/২০১৯ থেকে ২৬/০৮ /২০১৯ পর্যন্ত

২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ে প্রাথমিক আবেদন ফরম নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ।

২০১৯ – ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স ( প্রফেশনাল ) ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ে প্রাথমিক আবেদন ফরম নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *